রবিবার, ৫ মে ২০২৪
২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন

অনলাইন ডেস্ক | আপডেট: বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

নড়াইলে মাদক মামলায় চারজনের যাবজ্জীবন
নড়াইলে চার মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে ২০ হাজার টাকা জরিমানা আনাদায়ে ২ মাস বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। দণ্ডপ্রাপ্তদের মধ্যে দুইজন আসামি পলাতক রয়েছে।

আজ বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দুপুরের নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মুহাম্মদ আকরাম হোসেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এ দণ্ডাদেশ দেন।

আদালত সূত্রে জানা গেছে, দণ্ডপ্রাপ্তরা হলেন লক্ষ্মীপুর জেলার রায়পুর উপজেলার উত্তরপূর্ব সোনাপাড়া গ্রামের ফজল আহম্মদের ছেলে সোহেল রানা, যশোর শহরের পূর্ব চানপাড়ার মকলেস মন্ডলের ছেলে রবিউল, দাঁইতলার মৃত বাবর আলীর ছেলে সবুজ ও একই এলাকার মৃত জুলফিকার আলীর ছেলে তারেক আজিজ। এদের মধ্যে তারেক আজিজ ও সোহেল রানা পলাতক রয়েছে।

অপরাধীরা ২০১৪ সালের ১৮ এপ্রিল পিকআপে করে ২২৩ বোতল ভারতীয় ফেন্সিডিল বহনকালে নড়াইল-যশোর মহাসড়কে নড়াইল সদর উপজেলার সিতারামপুর ব্রিজ এলাকা থেকে পুলিশের হাতে আটক হয়। মামলাটির বিচারকাজ চলাকালে জামিনে থাকা তারেক আজিজ ও সোহেল রানা পালিয়ে যায়। দীর্ঘ বিচারিক প্রক্রিয়ায় মোট ৯ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামিদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণ হওয়ায় ২৫ এপ্রিল বুধবার রায়ের ধার্য দিনে আদালত প্রত্যেককে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা, আনাদায়ে ২ মাস বিনাশ্রম কারাদন্ডদেশ প্রদান করেন।
0 Comments